logo
11 : 44 : 47 PM
news image

স্বীকৃতিপ্রাপ্ত প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী সমন্বয় কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক।।
বাংলাদেশের সকল স্বীকৃতিপ্রাপ্ত প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী সমন্বয় ৭ সদস্য বিশিষ্ট একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে।
সোমবার (২১ ডিসেম্বর ২০২০) ঢাকার উত্তরা ১৮ নম্বর সেক্টরে  অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব, এম. এম সুলতান মাহমুদ।  সভায় উপস্থিত সকলের সিদ্ধান্তে  ৭ সদস্য বিশিষ্ট একটি সমন্বয়  কমিটি গঠন হয়। এ কমিটি  স্বীকৃতিপ্রাপ্ত প্রতিবন্ধী বিদ্যালয়গুলো বেতনভুক্ত করার জন্য কাজ করবে বলে  সিদ্ধান্ত  হয়। সভায় প্রতিবন্ধী শিক্ষক সমিতির সভাপতি ও নাটোরের লালপুরের ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিমানুর রহমানকে আহবায়ক ও সদস্য  শেরপুরের শ্রীবর্দীর প্রধান শিক্ষক মোঃ নুরুজ্জামান, পাবনার বেড়ার প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম, সুইড নরসিংদীর প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন সরকার, গাইবান্ধার প্রধান শিক্ষক মোঃ ফরিদুল ইসলাম,  ঠাকুরগাঁওয়ের প্রধান শিক্ষক মনিরা ইয়াসমিন ও  সাতক্ষিরার  প্রধান শিক্ষক মোঃ তায়েজুল ইসলাম।
উক্ত আলোচনা সভায় বাংলাদেশের সকল স্বীকৃতি প্রাপ্ত প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক, প্রতিষ্ঠাতা, সভাপতি প্রমুখ উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top