logo
news image

মেট গালা উৎসবে তারকাদের ভিড়

দীপিকা পাড়ুকোন। ছবি: এএফপি
প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: এএফপিপ্রিয়াঙ্কা চোপড়া। ছবি: এএফপিনিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়ামে গতকাল সোমবার অনুষ্ঠিত হলো ‘মেট গালা উৎসব’। মেট গালা নিউইয়র্ক শহরের আর্টস কস্টিউম ইনস্টিটিউট মেট্রোপলিটন মিউজিয়ামের জন্য আয়োজিত একটি বার্ষিক চাঁদা তোলার উৎসব। মেট গালাকে আনুষ্ঠানিকভাবে কস্টিউম ইনস্টিটিউট গালা বলা হয়। এটি মেট বল নামেও পরিচিত। গত বছরের মতো এবারও ভারতীয় তারকাদের মধ্যে এই উৎসবে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। এবার উৎসবের থিম ‘হেভেনলি বডিস: ফ্যাশন অ্যান্ড দ্য ক্যাথলিক ইমাজিনেশন’।

মেট গালা ২০১৮-তে রালফ লরেনের নকশা করা একটি মখমলের গাউন পরেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে সোনালি রঙের হুড; যা এবার থিমের সঙ্গে পুরোপুরি মানিয়ে যায়। আর দীপিকার পরনে ছিল প্রবাল গৌরাঙ্গের নকশা করা একটি আধুনিক ছাটের লাল গাউন, যা কোনোভাবেই মেট গালার এবারের থিমের সঙ্গে যায় না। আর এ জন্য অনলাইনে দীপিকাকে ধুয়ে দেওয়া হচ্ছে। ‘ফ্যাশন পুলিশ’ এই নায়িকার ফ্যাশন সেন্স নিয়েও প্রশ্ন তুলছেন। তবে বেমানান ও অসুন্দর পোশাক পরার ক্ষেত্রে দীপিকা এবারই প্রথম নন, এর আগেও এই তারকা খারাপ ফ্যাশনের কারণে নিন্দিত হয়েছেন।

ছবিতে দেখে নিন এবার মেট গালায় অন্য কয়েকজন নারী তারকার সাজপোশাক—
কেটি পেরি। ছবি: এএফপিকেটি পেরি। ছবি: এএফপিঅ্যামান্ডা সাইফ্রিড। ছবি: এএফপিঅ্যামান্ডা সাইফ্রিড। ছবি: এএফপিঅ্যাম্বার হার্ড। ছবি: এএফপিঅ্যাম্বার হার্ড। ছবি: এএফপিএমিলিয়া ক্লার্ক। ছবি: এএফপিএমিলিয়া ক্লার্ক। ছবি: এএফপিজেনিফার লোপেজ। ছবি: এএফপিজেনিফার লোপেজ। ছবি: এএফপিআরিয়ানা গ্রান্ডে। ছবি: এএফপিআরিয়ানা গ্রান্ডে। ছবি: এএফপিরিয়ান্না। ছবি: এএফপিরিয়ান্না। ছবি: এএফপিম্যাডোনা। ছবি: এএফপিম্যাডোনা। ছবি: এএফপি

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top