logo
news image

সোনমের গায়ে হলুদে তারার মেলা দেখুন কিছু ছবিতে

 নেই! রেখা, করণ যোহর, শিল্পা শেঠি, রানি মুখার্জি, স্বরা ভাস্কর, খুশি কাপুর, জাহ্নবী কাপুর, বনি কাপুর, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে বলিউডের নামি দামি তারকারা এসে হাজির! উপলক্ষ্য বলিউড অভিনেত্রী সোনম কাপুরের আজ গায়ে হলুদ।

গায়ে হলুদ উপলক্ষ্যে সোমবার দুপুরের পর থেকেই সানটেক সিগনেচার আইল্যান্ড বিকেসি হলে জমতে থাকেন বলিউডের সব তারকারা। বিকাল চারটায় সময় দেয়া থাকলেও তার আগেই সেখানে তারকাদের জটলা লক্ষ্য করা যায়। বাবা হিসেবে অনিল কাপুর আগত অতিথিদের বরণ করে নেন।

snm

পুরোপুরি ট্র‌্যাডিশনাল আমেজেই হচ্ছে সোনমের গায়ে হলুদ। এদিন রাতে হচ্ছে সংগীত অনুষ্ঠান। যেখানে নাচে-গানে অতিথিদের মাতিয়ে তুলবেন বলিউড তারকারা।

সোনমের বিয়েতে সংগীতানুষ্ঠানের দায়িত্বে রয়েছেন বলিউডের প্রসিদ্ধ কোরিওগ্রাফার ফারাহ খান। তার তত্ত্বাবধানে চলছে নাচের মহড়া। সোনমের বিয়ের সংগীতানুষ্ঠানে নাচবেন বাবা অনিল কাপুর।

এ অভিনেতার জনপ্রিয় ‘মাই নেম ইজ লক্ষণ’ গানের তালে একক নাচসহ বন্ধুদের সঙ্গে বিভিন্ন গানে নাচের পরিকল্পনা করেছেন তিনি। বাবা অনিল কাপুর ছাড়াও চাচাতো বোনের বিয়ের সংগীতানুষ্ঠানে নাচবেন জানভি কাপুর। মায়ের জনপ্রিয় সব গানের তালে নাচবেন শ্রীদেবী কন্যা।

আগামীকাল ধর্মীয় রীতিতে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বিয়ের আসর বসছে বান্দ্রা রকডেল বাংলো সোনমের খালার বাড়িতে। একই দিন রাতে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনার। পাঁচ তারকা হোটেল লীলাতে জমকালো পার্টি হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top