logo
news image

চোলাইমদসহ গ্রেপ্তার ৫

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে অভিযানে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
রোববার (১৮ সেপ্টেম্বর ২০২২) রাতে উপজেলার আড়বাব ইউনিয়নের বড়বাহাদুরপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, একটি অপারেশন দল রোববার রাতে  বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বড়বাহাদুরপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ওই গ্রামের শ্রী বিকাশ পাহাড়ী (৩২), শ্রী শ্যামপদ পাহাড়ী (৫৫),  বিনোদ পাহাড়ী (৩৫), সুদীর পাহাড়ী (৬০) ও পাবনার ঈশ্বরদীর মুলাডুলি ফার্ম এলাকার শ্রী সুনীল বিশ্বাসকে (৩৫) গ্রেপ্তার করা হয়। এ সময় ৪ হাজার ৯০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রিসহ বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রি করে আসছেন বলে স্বীকার করেন।
জব্দকৃত চোলাইমদ পঁচনশীল, দুর্গন্ধযুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ২৯ (৩) ধারা অনুযায়ী ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে নষ্ট করা হয়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়াররুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ২৪(গ)/৪১ ধারায় মামলা হয়েছে। সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top