logo
news image

ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে ১৫০ বোতল ফেনসিডিল ও মোটরসাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
বুধবার (২০ জুলাই ২০২২) ভোর রাতে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের সাদিপুর এলাকায় এ ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার পাকুরিয়া গ্রামের মোঃ খোদা বকসের ছেলে মোঃ রাকিবুল হাসান (২৬) ও মনিগ্রাম গ্রামের মোঃ আব্দুল বারিকের ছেলে মোঃ রতন আলী(২৮)।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহী সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক মো. রফিকুল ইসলামের নেতৃত্বে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের সাদিপুর এলাকায় অভিযান চালিয়ে ১৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল, একটি মোটর সাইকেল ও মোবাইল উদ্ধার করেন। এ সময় ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি একজন আন্তঃজেলা মাদক চোরাচালানকারী দলের পেশাদার ও সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবৎ আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল অবৈধভাবে সংগ্রহ ও বিক্রির সাথে জড়িত।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিকে বুধবার আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top