logo
news image

ফেনসিডিল-বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে ফেনসিডিল-বিদেশী মদবাহী মাইক্রোসহ মো. ছাব্বির হোসেন (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় অপর একজন কৌশলে পালিয়ে যায়।
রোববার (১৮ জুলাই ২০২২) রাতে উপজেলার কদিমচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নাটোর-পাবনা মহাসড়কে চেকপোস্ট পরিচালনার সময় এ ঘটনা ঘটে।
তিনি কুষ্টিয়ার দৌলতপুরের মহিষকুন্ডি গ্রামের মো. লাল চাঁদ ওরফে চাঁন হোসেনের ছেলে।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহী সূত্রে জানা যায়, রোববার রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক মো. রফিকুল ইসলামের নেতৃত্বে উপজেলার কদিমচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নাটোর-পাবনা মহাসড়কের ওপর চেকপোস্ট পরিচালনা করেন। পাবনা থেকে নাটোরের অভিমুখী একটি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৮৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল, ৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। মাদক বহনকারী মাইক্রোবাস, একটি মোবাইল ও নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী মো. ছাব্বির হোসেন নামে এক গ্রেপ্তার করা হলেও অপর একজন কৌশলে পালিয়ে যায়।
র‌্যাব জানায়, আটককৃত মো. ছাব্বির হোসেনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি একজন আন্তঃজেলা মাদক চোরাচালানকারী দলের পেশাদার ও সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবৎ আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল অবৈধভাবে সংগ্রহ ও বিক্রির সাথে জড়িত।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৪(গ)/২৪(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিকে সোমবার আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top