logo
news image

বাঘায় আজকের পত্রিকার ১ম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

 
বাঘা (রাজশাহী) প্রতিনিধি 
রাজশাহীর বাঘায় আজকের পত্রিকার ১ম প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়েছে। মাত্র এক বছরের ব্যবধানে আজকের পত্রিকা দেশে পাঠক প্রিয়তায় অর্জন করেছে। এই পত্রিকাটি ”সারা দেশের স্থানীয় দৈনিক” ম্লোগানে প্রতিদিন ১০টি সংস্করণ প্রকাশিত হচ্ছে।
আজ সোমবার (২৭ জুন) বিকেলে এই পত্রিকাটির প্রথম বর্ষপূর্তী উপলক্ষে আজকের পত্রিকার বাঘা প্রতিনিধি আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে বাঘা প্রেস ক্লাবের  কেক কাটে দিবসটি পালন করা হয়। 
বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের সাংবাদিক নুরুজ্জামানের সঞ্চালনায় আয়োজিত সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি আব্দুল লতিফ মিঞা,যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক ও "দৈনিক নয়াদিগন্ত" সংবাদাতা- মোহাঃ আসলাম আলী,সমাজ কল্যাণ সম্পাদক ও এশিয়ান টিভির রাজশাহী ব্যুরো প্রধান আখতার রহমান,অর্থ সম্পাদক ও কালের কন্ঠ প্রতিনিধি লালন উদ্দিন।
এর আগে স্বাগত বক্তব্য রাখেন  দৈনিক আজকের পত্রিকার বাঘা প্রতিনিধি গোলাম তোফাজ্জল কবীর মিলন। তিনি পত্রিকার সাফল্য কামনা করে সকলের সহযোগিতা কামনা করেন। মিলন বলেন,আমি গর্বিত সারা দেশে যে সকল পত্রিকা রয়েছে,এরমধ্যে মাত্র এক বছরের ব্যবধানে আজকের পত্রিকা ডিএপপি অর্জনসহ সারা দেশে পাঠকের মাঝে স্থান করে নিতে সক্ষম হয়েছে।  এজন্য আমি পত্রিকার সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদকসহ  কর্তৃপক্ষকে শুভেচ্ছা জানার।  
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সদস্য ও আমাদের সময়ের প্রতিনিধি শাহানুর আলম বাবু, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল হামিদ মিঞা,নয়া শতাব্দীর প্রতিনিধি সাইদুল ইসলাম,বাংলাদেশের খবর প্রতিনিধি আসরাফুল ইসলাম, সদস্য হাসানুজ্জামান প্রিন্স, সুব্রত কুমার,প্রভাষক নবাব উদ্দিন,প্রভাষক,সাইফুল ইসলাম,প্রভাষক সোহেল রানা, মকবুল হোসেন,পত্রিকার পাঠক,এজেন্ট,হকার ও শুভাকাংখী বৃন্দ।

সাম্প্রতিক মন্তব্য

Top