logo
news image

শুভ জন্মদিন ওসি মোনোয়ারুজ্জামান

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামানের জন্মদিন সোমবার (২০ জুন ২০২২)। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের পারকানুপুর গ্রামে এই দিনে জন্মগ্রহণ করেন।
দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।
সরকারের কার্যক্রম ও নির্দেশনা বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ। মাদক, সন্ত্রাস, অবৈধ ইমো ব্যবসা, অবৈধভাবে পুকুর খনন ও বালু উত্তোলন বন্ধে পদক্ষেপ, সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে কঠোর ভূমিকা পালন করছেন। এই মিশন সফল করতে তিনি রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুধিজনদের আন্তরিক সহযোগিতায় এগিয়ে চলেছেন।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের পারকানুপুর গ্রামে ১৯৮২ সালের ২০ জুন জন্মগ্রহণ করেন মো. মোনোয়ারুজ্জামান। পিতা মো. বদিউজ্জামান ও মাতা মোছা. মনোয়ার বেগম। স্ত্রী মোছা. দিলরুবা শিরিন। তাঁদের একমাত্র সন্তান মালিহা জামান।
তিনি পার কালুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুর্লভপুর উচ্চ বিদ্যালয়, শিবগঞ্জ স্নাতক মহাবিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে দর্শন বিষয়ে স্নাতক (সম্মান) ও ২০০৯ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০১১ সালে উপপরিদর্শক হিসেবে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন। রাজপাড়া থানার কাশিয়াডাঙ্গা, পুলিশ বক্স কেশবপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৮ সালে পদোন্নতি পেয়ে পরিদর্শক (তদন্ত) হিসেবে লালপুর, গুরুদাসপুর ও নাটোর সদরে কর্মরত ছিলেন। ২০২১ সালের ২৪ মার্চ লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।
তিনি পদাধিকার বলে বালিতিতা থানা মসজিদ ও হাফেজিয়া মাদ্রাসার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top