logo
news image

বাঘায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা


বাঘা (রাজশাহী) প্রতিনিধি 
রাজশাহীর বাঘায় এসএসসি পরিক্ষার্থী এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে বলে খবার পাওয়া গেছে । ওই ছাত্র বাঘা পৌরসভার ৫নং ওয়ার্ড দক্ষিণ গাওপাড়া গ্রামের ফারুক হোসেন শাহের ছেলে রাজু (১৬)। 
বৃহষ্প্রতিবার (১৬ জুন) দিবাগত রাত তিনটার দিকে বাড়ির পার্শ্বের আম বাগানের গাছের ডালে সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। রাজু আহমেদ বাঘা ইসলামী একাডেমী উচ্চ বিদ্যালয় কৃষি কারিগরি ও  বিএম কলেজের এ বছর এসএসসি পরিক্ষার্থী।
পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১০টার পর মোবাইল ফোনে ফ্লেক্সিলোড দিবে বলে বাড়ী থেকে বের হয়। তারপর থেকে আর বাড়ি ফিরে আসেনি সে। পরে পরিবারের লোকজন আত্নীয়-স্বজনের বাড়ি ও আশে পাশে অনেক খোঁজাখুঁজি করতে থাকেন। অনুমানিক রাত ৩টার সময় বাড়ির দক্ষিণ পাশে কবির শাহের আম বাগানে তার লাশ ঝুলে থাকতে দেখতে পান। এ সময় আশ-পাশের লোকজনকে ডেকে গলার ফাঁস খুলে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে সেখানে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন। 
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আব্দুল করিম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top