logo
news image

এসএসসি পরীক্ষা কেন্দ্র সচিবদের সভা

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে আসন্ন এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র সচিবদের সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৬ জুন ২০২২) সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে পরীক্ষা অনুষ্ঠানে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা সুলতানার সভাপতিত্বে এ সভা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম চৌধুরী, একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হযরত আলী, সাধারণ সম্পাদক ও রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, বালিতিতা ইসলামপুর আশরাফুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. শাহবাজ আলী, নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুলের প্রধান শিক্ষক মো. গাওছুল আজম, লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার রায়, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাজা শামীম মো. ইলিয়াস হোসেন, চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজমল হোসেন, লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম প্রমুখ।
সভায় জানানো হয়, উপজেলায় এসএসসি ও সমমানের পরীক্ষায় মোট ৩ হাজার ৭৬০ জন অংশগ্রহণ করবে। এর মধ্যে চারটি কেন্দ্রে এসএসসিতে ২ হাজার ৭৫৮ জন, দুইটি কেন্দ্রে এসএসসি ভোকেশনালে ৬৬৫ জন এবং একটি কেন্দ্রে দাখিল পরীক্ষায় ৩৩৭ জন।
এসএসসিতে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় (লালপুর-এ-২১৪) কেন্দ্রে ১২টি বিদ্যালয়ের ৬৯৩ জন, নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুল (লালপুর-বি-২১৫)  কেন্দ্রে ১১টি বিদ্যালয়ের ৬৬৯ জন, লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় (লালপুর-সি-২১৬)  কেন্দ্রে ১৭টি বিদ্যালয়ের ৭৯৪ জন ও চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের (লালপুর-ডি-২১৭) কেন্দ্রে ১২টি বিদ্যালয়ের ৬০২ জন; এসএসসি ভোকেশনালে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৯টি প্রতিষ্ঠানের ৩৮০ জন ও লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১১টি প্রতিষ্ঠানে ৪৮৫ জন  এবং বালিতিতা ইসলামপুর আশরাফুল উলুম ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ২১টি মাদ্রাসার ৩৩৭ জন পরীক্ষার্থী রয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা সুলতানা বলেন, সুষ্ঠু পরিবেশে ও সুশৃঙ্খলভাবে পরীক্ষা অনুষ্ঠানে প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি রয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top