logo
news image

বাঘায় ভ্যানের চাপায় শিশুর মৃত্যু


বাঘা( রাজশাহী) প্রতিনিধি 
রাজশাহীর বাঘায় ব্যাটারি চালিত ভ্যানের চাপায় আড়াই বছরের শিশুর সাজিনের মৃতু্য হয়েছে। বুধবার (৪ মে) বেলা সাড়ে ১২টায় উপজেলার বানিয়াপাড়া - জোত-সায়েস্তা সড়কের বানিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে সামনে এই দূর্ঘটনা ঘটে। ওই শিশু বাঘা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাগসায়েস্তা গ্রামের লুৎফর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, লুৎফর রহমান বাঘায় বেড়াতে যাওয়ার জন্য তার আড়াই বছরের শিশু সজিনসহ পরিবারকে নিয়ে বানিয়া পাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা সড়কে আসেন।  সেখানে ভ্যানের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ছেলে দৌড়ে সড়ক পার হতে গিয়ে লোক বোঝায় ভ্যানের চাকার নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপেস্নক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন সাজিনের দাদা আব্দুল গণি।
সাজিনের বাবা লুৎফর রহমান বলেন, লোকাল সড়কে এমন দূর্ঘটনা ঘটবে এবং এই ভাবে আমার শিশুর  মৃত্যু হবে ভাবতেও পারিনি। আমার সব শেষ হয়ে গেল।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এ বিষয়ে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারকে দিয়ে দেয়া হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top