logo
news image

বাগাতিপাড়ায় বিভিন্ন দল থেকে শতাধিক নেতা কর্মীর জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদক 
নাটোরের বাগাতিপাড়ায় বিভিন্ন দল থেকে শতাধিক নেতা কর্মীর  জাতীয় পার্টিতে যোগদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় লোকমানপুর উচ্চ বিদ্যালয় মাঠে ব্যারিস্টার আশিক হোসেনের সার্বিক তত্ত্বাবধায়নে এই যোগদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 এই অনুষ্ঠানে পাঁকা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়াম্যানের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এবং নাটোর -১ আসনের সাবেক সংসদ সদস্য এমএ তালহা।
এসময় লালপুর-বাগাতিপাড়া দুই উপজেলার বিভিন্ন দল থেকে এসে জাতীয় পার্টিতে যোগদান করায় শতাধিক নেতা - কর্মীদের এমএ তালহা এবং ব্যারিস্টার আশিক হোসেন ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

 পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বাগাতিপাড়া উপজেলার আহ্বায়ক আব্দুল গনির পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি অধ্যাপক আলাউদ্দিন মৃধা, নাটোর সদর উপজেলার আহ্বায়ক ও জেলার যুগ্ম আহ্বায়ক আব্দুল কাইউম, নলডাঙ্গা উপজেলার আহ্বায়ক মুক্তার হোসেন, সিংড়া উপজেলার সদস্য সচিব কাজী মোঃ নজরুল ইসলাম, লালপুর উপজেলার আহ্বায়ক ও জেলার যুগ্ম আহ্বায়ক রাশেদুল ইসলামসহ লালপুর-বাগাতিপাড়ার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

শেষে উপস্থিত সকলের মাঝে ইফতার বিতরণ করে দেশ-জাতি ও দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মহম্মদ এরশাদের জন্য বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোনায়েম হোসেন।

সাম্প্রতিক মন্তব্য