logo
news image

নানা-নাতনির খেলা করা আর হবে না

লালপুর (নাটোর) প্রতিনিধি
একসাথে খেলা করার কিছু সময় পর পুকুরে মিলল নাতনির মরদেহ। নাটোরের লালপুরে পানিতে ডুবে মোছা. মেধা নামে ২ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
মঙ্গলবার (২৬ এপ্রিল ২০২২) বিকেলে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের বিদিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের মো. মোস্তাফিজুর রহমানের মেয়ে।
নিহতের নানা একই গ্রামের মো. মোখলেছুর রহমান বলেন, মেয়ে-জামাই ঢাকা থেকে নাতি-নাতনিদের নিয়ে ঈদ করতে বাড়িতে এসেছে। মঙ্গলবার (২৬ এপ্রিল ২০২২) যোহরের নামাজের আগে নাতনি মেধার সাথে খেলা করে মসজিদে যান। বাড়ি ফিরে জানতে পারেন তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। খোঁজাখুঁজির এক পর্যায়ে পাশ্ববর্তী মৃত মকবুল হোসেনের পুকুর থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
মোখলেছুর রহমান আরও বলেন, ঈদের আনন্দ ম্লান হয়ে গেল। নানা-নাতনির খেলা করা আর কখনো হবে না।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা মাসুক হাসান শিমুল বলেন, পানিতে ডুবে শ্বাসরোধে ঘটনাস্থলেই শিশু মেধা মারা যায়। তাৎক্ষণিকভাবে পরীক্ষা করে অন্য কোন কারণে মৃত্যুর আলামত শরীরে পাওয়া যায়নি।  
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। 

সাম্প্রতিক মন্তব্য

Top