logo
news image

আগুনে পুড়লো ছাগল ও বসতঘর

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে অগ্নিকান্ডে ৪টি ছাগল, নগদ অর্থসহ বসতঘর পুড়ে গেছে।
বুধবার (১৬ মার্চ ২০০) সন্ধা রাতে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের সেন্টারপাড়া গ্রামের ট্রাক চালক মো. আবু তালেবের বাড়িতে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে দয়ারামপুর ও লালপুর ফায়ার স্টেশন এর মোট ৪টি ইউনিট এসে ২০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।
ভুক্তভোগী আবু তালেব বলেন, আগুনে বাড়িতে থাকা নগদ ১ লাখ ৭৫ হাজার টাকা, ৪টি ছাগল, স্বর্ণের গহনা, ২টি শয়নকক্ষ, রান্নাঘর, গোয়ালঘরসহ পুরো বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। মাথা গোঁজার মত ঠাঁই নেই।
দয়ারামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে প্রথমে ২ ইউনিট ও পরে লালপুর ফায়ার স্টেশনের আরো ২টি ইউনিটের সহায়তায় ২০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। লালপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাব্বির আহম্মেদ বলেন, ওই বাড়ির রান্নাঘরের তেলবাতি থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হচ্ছে। তদন্ত করে ক্ষতির পরিমান নির্ধারণ করা যাবে।
ওয়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগী পরিবারকে প্রাথমিকভাবে কিছু খাদ্য সহায়ত প্রদান করা হয়েছে।
ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক ফারুক হোসেন তালাশ বলেন, এ ঘটনায় ওয়ালিয়া পুলিশ ফাঁড়িতে একটি সাধারন ডায়েরি (জিডি) করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top