logo
news image

বাসের ছাদে সেলফি তুলতে গিয়ে দুই ছাত্র আহত

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে পিকনিকের বাসের ছাদে সেলফি তুলতে গিয়ে গাছের ডালের আঘাতে দুই ছাত্র আহত হয়েছে। রোববার (১২ ডিসেম্বর ২০২১) দুপুরে লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর নামক স্থানে এ ঘটনা ঘটে।
আহতরা হলো কুষ্টিয়ার মিরপুরের হালসা গ্রামের মতিয়ার রহমানের ছেলে মো. সাগর (১৭) ও ইরাদ আলীর ছেলে মো. ইব্রাহিম (১৭)। তারা হালসা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বিদ্যালয়ের শিক্ষক জাফর ইকবাল বলেন, কুষ্টিয়ার মিরপুরের হালসা মাধ্যমিক বিদ্যালয়ের ১১০ জন শিক্ষার্থী নিয়ে দুইটি বাসে লালপুরের গ্রিন ভ্যালি পার্কে পিকনিকের উদ্দেশ্যে আসছিলেন। শিক্ষকরা নিষেধ করা সত্ত্বেও কয়েকজন শিক্ষার্থী বাসের পেছন দরজা দিয়ে লুকিয়ে ছাদে ওঠে আনন্দ করছিল। হৈ-হুল্লোড়ের এক পর্যায়ে দুপুর পৌনে ১টার দিকে নবীনগর নামক স্থানে  রাস্তার পাশের গাছের ডাল দেখে কয়েকজন বসে পড়ে। এ  সময় বাসের ছাদে ইব্রাহিম ও সাগর মোবাইলে সেলফি তুলতে ব্যস্ত থাকায় খেয়ার করেনি। তাই  গাছের ডালে আঘাত লেগে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন ও সহপাঠিরা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আনিসুর রহমান বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বলেন, দুইটি অ্যাম্বুলেন্সে করে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বন্ধুদের কয়েকজন সাথে রয়েছে। তাদের পরিবারের নিকট খবর দেওয়া হয়েছে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিক্ষার্থীদের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সহায়তা করেছে। অন্য শিক্ষার্থীরা নিরাপদে অনুষ্ঠানে যোগদান করেছে।

সাম্প্রতিক মন্তব্য

Top