logo
news image

পরীক্ষার্থী শেষে আনন্দ করা হলো না জলির

লালপুর (নাটোর) প্রতিনিধি
এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল জলি খাতুন (১৬)। শেষ পরীক্ষা দিয়ে সহপাঠি বন্ধুদের সাথে বেড়াতে যায় গ্রীনভ্যালী পার্কে। সেখানে আনন্দ ভ্রমণের সময় অসুস্থ হয়ে পড়ে। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।
মঙ্গলবার (২৩ নভেম্বর ২০২১) নাটোরের লালপুরে এ ঘটনা ঘটে। রাতে তার দাফন সম্পন্ন হয়েছে। সে উপজেলার উত্তর বাঁশবাড়িয়া গ্রামের মকবুল হোসেনের মেয়ে।
স্থানীয় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে পরীক্ষা শেষে জলি খাতুন লালপুর গ্রীনভ্যালী পার্কে সহপাঠীদের সাথে ঘুরতে যায়। বেলা ৩টার দিকে সে হঠাৎ মাথা ঘুরে পড়ে যায়। সহপাঠীরা তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।
জলি খাতুনের বাবা মকবুল হোসেন বলেন, তার মেয়ে সকালে না খেয়ে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিতে আসে। সে বাঁশবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। রাতে তার দাফন করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুরুজ্জামান শামীম বলেন, শারিরিক দুর্বলতার কারণে অসুস্থ জলি খাতুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, বিষয়টি তিনি অবগত হয়েছেন। এ ব্যাপারে থানা কোন অভিযোগ হয়নি।

সাম্প্রতিক মন্তব্য

Top