logo
news image

বাঘায় ইউপি নির্বাচন বাপ বেটা ভোট যুদ্ধ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি 
ঘোষিত তফসিল অনুযায়ী আগামী-২৩শে ডিসেম্বর রাজশাহীর বাঘা উপজেলার ৭নং চকরাজাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ছেলে রুবেল রানা চেয়ারম্যান পদে ও বাবা আব্দুর রহমান ইউপি সদস্য পদে মাঠে নেমেছেন। 
 এ তথ্য নিশ্চিত করেন নির্বাচন অফিস।
জানা যায়,১৫টি গ্রাম নিয়ে গঠিত চকরাজাপুর ইউনিয়ন। চৌমাদিয়াচর এলাকা নিয়ে ২ নম্বর ওয়ার্ড। ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৫৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২৫১ ও নারী ভোটার ৩০৫ জন।
২০১৬ সালে নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বি ইউপি সদস্য  নির্বাচিত হয়েছিলেন আব্দুর রহমান।
২৩ ডিসেম্বর নির্বাচনে আবারও তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য হতে যাচ্ছেন বলে জানান এলাকাবাসি। আবদুর রহমান চকরাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক।
আব্দুর রহমান বলেন,আল্লাহর রহমতে দির্ঘ পাঁচ বছর ইউপি সদস্য হিসেবে সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি।  মানুষের ন্যায্য অধিকার আদায় ও এলাকার উন্নয়নের জন্য যথাসাধ্য চেষ্টা করেছি। আমি শতভাগ আশাবাদী জনগণ এবারও আমাকে ভোট দিয়ে জয়ী করবেন। সে সংগে আমার ছেলেকেও ভোট দিয়ে নির্বাচিত করার চেষ্টা করবেন। আমি চাই,সারা জীবন জনগণের পাশ্বে থেকে তাদর খেদমত করতে। গত নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছি। এবারেও আশা করছি।
এদিকে ছেলে রুবেল রানা বলেন,আমি স্বতন্ত্র পার্থী চেয়ারম্যান পদে ইতোমধ্যে মনোনয়নপত্র জমা দিয়েছি। আমি আশা করছি আগামী ২৩ ডিসেম্বর ভোটারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।
উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম বলেন,রুবেল চেয়ারম্যান পদে এবং আবদুর রহমান দর্জি মেম্বার পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৫ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৯ নভেম্বর, আপিল দায়ের ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ৩-৫ ডিসেম্বর, প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোটগ্রহণ ২৩ ডিসেম্বর।
চকরাজাপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৭১৩০ জন। এর মধ্যে পুরুষ চার হাজার ৯৫৬ ও নারী চার হাজার ৭৫৪ জন

সাম্প্রতিক মন্তব্য

Top