logo
news image

বাঘায় প্রতিবন্ধী নারিকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা আটক ১


বাঘা( রাজশাহী) প্রতিনিধি 
বাঘায় ২৮ বছর বয়সের শারীরিক ও মানষিক প্রতিবন্ধী নারিকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার-১ গ্রেফতারকৃত ময়েন উদ্দীন (৪৫) উপজেলার হেলালপুর গ্রামের টগ মন্ডলের ছেলে।
 মঙ্গলবার(২৩-১১-২০২১) দুপুরে মামলা দায়েরের পর ওই নারির আলামত পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। মামলাটি বাদী, উপজেলার হেলালপুর গ্রামের বাসিন্দা, প্রতিবন্ধী নারির পিতা মুনসুর রহমান। নিয়মিত মামলা রেকর্ডের আগে ময়েনকেও গ্রেপ্তার করেছে পুলিশ। 
ময়েনের বিরুদ্ধে দায়েরকৃত মামলায়, মঙ্গলবার ফজর নামাজের আগে প্রতিবন্ধী ওই নারির ঘরে প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ আনা হয়েছে।
মামলার বাদি মুনসুর রহমান জানান, একই ঘরের পৃথক দুইটি চৌকির একটিতে আমিসহ স্ত্রী ও আরেক চৌকিতে আমার প্রতিবন্ধী মেয়ে শুয়ে ছিলাম। ফজর নামাজের আগে আমার স্ত্রী হাটতে বাইরে বের হয়ে দরজার শিকল দিয়ে যায়। তখন আমি ঘুমিয়ে ছিলাম। এসময় একই গ্রামের টগ মন্ডলের ছেলে ময়েন উদ্দীন ঘরে প্রবেশ করে মেয়েকে ধর্ষন করে। সেই মুহুর্তে জাগা পেয়ে ময়েন উদ্দীনকে আটক করি। পরে চেয়ারম্যানের মাধ্যমে থানায় জানানোর পর পুলিশ ময়েন উদ্দীনকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে বঘা থানা অফিসার (ওসি তদন্ত)  জানান,মঙ্গলবার মামলা দায়েরের পর ময়েন উদ্দীনকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভিকটিমের শারিরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেকে) সিসিতে পাঠানো হয়েছে

সাম্প্রতিক মন্তব্য

Top