logo
news image

মাবন পাচার প্রতিরোধ ও দমন আইনে গ্রেপ্তার ২

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে নৃত্যশিল্পীকে অনুষ্ঠানের কথা বলে ডেকে এনে প্রতারণা করে দেহ ব্যবসার সাথে জড়িত করার চেষ্টার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২১ নভেম্বর ২০২১) মাবন পাচার প্রতিরোধ ও দমন আইনে তাদেরকে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পাইকপাড়া গ্রামের মো. দিরাজ আলীর ছেলে মো. লিয়াকত আলী (৩০) ও বেরিলাবাড়ি জামতলার মো. ওসমান খানের ছেলে মো. রফিকুল ইসলাম (৩৫)।
লালপুর থানা সূত্রে জানা যায়, গত শনিবার (২০ নভেম্বর ২০২১) নাটোর সদরের পূর্বপরিচিত দুইজন নৃত্যশিল্পীকে রফিকুল ইসলাম তার আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠানে নাচ পরিবেশনের জন্য ৮ হাজার টাকা চুক্তি করেন। রাত ৯টার দিকে রফিকুল ইসলাম তাদেরকে সাথে নিয়ে পাইকপাড়া এলাকার হাজির মোড়ে পৌঁছে লিয়াক আলীর নিকট হস্তান্তর করেন। লিয়াকত আলী তাদেরকে জানায় দেহ ব্যবসার জন্য ৮ হাজার টাকার বিনিময়ে এক রাতের জন্য তাদেরকে নিয়ে এসেছেন। লোকজন অপেক্ষা করছে বলে মাঠে ফাঁকা জায়গায় নিয়ে যাওয়ার জন্য তাদের মধ্যে বাকবিতন্ডা শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে লিয়াকত আলী তাদেরকে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় প্রতারণা করে দেহ ব্যবসার সাথে জড়িত করার চেষ্টার অভিযোগে ওই নারী লালপুর থানায় মামলা করেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, খবর পেয়ে তাদের উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ২০১২ সালের মাবন পাচার প্রতিরোধ ও দমন আইনের ১১ ধারায় মামলায় জড়িত দুইজনকে আটক করে রোববার নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top