logo
news image

পালিয়ে প্রতারনার শিকার এক কিশোরী

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরের এক কিশোরী (১৭) প্রেমের টানে পালিয়ে গিয়ে প্রতারনার শিকার হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর ২০২১) মেয়েটিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার অর্জুনপুর-বরমহাটি ইউনিয়নের আঙ্গারিপাড়া গ্রমের ওই কিশোরী গত ১০ নভেম্বর সকালে ফুফুর বাড়ি যাবার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরের দিন একটি ফোন নম্বর (০১৭৬৭৫৯৫১০৮) তার বাবাকে ফোনে বলে, আপনার মেয়ে ময়মনসিংহের তারাকান্দা থানার পাগলী গ্রামে অবস্থান করছে। ওই মেয়ে (মো. কৌশিক ছদ্মনাম) তার শালার সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক করে চলে এসেছে। তাদের বিয়ে দেওয়ার জন্য ২০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেওয়ার দাবি করে। তার শালা বর্তমানে সেনাবাহিনীতে চাকরি করে সে ভালো ছেলে। এই কথা বিশ্বাস করে মেয়ের বাবা ১৭ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেন (বিকাশ নং ০১৯৩৩৭১৬৫৫৬)। গত ১৩ নভেম্বর আবার এক লাখ টাকা দাবি করে মেয়েকে সেখান থেকে নিয়ে আসতে বলে। টাকা না দিলে মেয়েকে যেতে দেবে না বলে জানায় সে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, বিষয়টি তিনি শুনেছেন। এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাননি।
ময়মনসিংহের নাগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, পুলিশ মেয়েটিকে উদ্ধার করে পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করেছে। এ ব্যাপারে তারা থানায় কোন অভিযোগ করেননি।

সাম্প্রতিক মন্তব্য

Top