logo
news image

জামনগরে দুর্গোৎসব পালনে শুভেচ্ছা বিনিময় সভা



মোঃ  মামুনুর রশিদ মাহাতাবঃ

নাটোর বাগাতিপাড়ার জামনগর ইউনিয়নে স্বাস্থ্যবিধি মেনে সু্ষ্ঠু, সুন্দর ও আনন্দঘন  পরিবেশে দুর্গোৎসব পালন লক্ষ্যে দুর্গোৎসব পালন কমিটির সভাপতি ও সম্পাদকসহ সূধীজনদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস। 

রবিবার সন্ধ্যায় জামনগর ইউনিয়ন পরিষদে এ শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান আব্দুল কুদ্দুস দুর্গোৎসব কমিটির উপস্থিত সম্মানিত সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি হিন্দু যুবসম্প্রদায়ের সমান্বয়ে  নিরাপত্তা কমিটি গঠনের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে সু্ষ্ঠু, সুন্দর ও আনন্দঘন  পরিবেশে দুর্গোৎসব পালনের প্রয়োজনীয় ব্যবস্থা নেবার পরামর্শ দেন। তিনি দুর্গোৎসব পালন উপলক্ষে  জামনগর ইউনিয়ন পরিষদের সৌজন্যে যুবসম্প্রদায়কে প্রয়োজনীয় সংখ্যক গেঞ্জি উপহার দেওয়ার আশ্বাস দেন। 

উল্লেখ্য এবার জামনগর এলাকায় ৭টি মন্দিরে দুর্গা পুজা অনুষ্ঠিত হবে। এগুলো হলো জামনগর বাজার সার্বজনীন
মন্দির, পালপাড়া মন্দির,তিলিপাড়া মন্দির, শাঁখারি পাড়া বড় মন্দির, শাঁখারি পাড়া ছোট মন্দির, মাঝিপাড়া মন্দির ও চাঁইপাড়া মন্দির।
 
জামনগর বাজার সার্বজনীন দুর্গোৎসব কমিটির সভাপতি মিঠন কর্মকার, পালপাড়া দুর্গোৎসব কমিটির সভাপতি রতন পাল,তিলিপাড়ার দুর্গোৎসব কমিটির সভাপতি জয়দেব কর্মকার, মাঝিপাড়া দুর্গোৎসব কমিটির সভাপতি পল্লব দাস ওরফে শিশির, শাঁখারি পাড়া ছোট মন্দির দুর্গোৎসব কমিটির সভাপতি সাগর সেন, শাঁখারিপাড়া বড় মন্দির দুর্গোৎসব কমিটির সভাপতি নবধর ও চাঁইপাড়া দুর্গোৎসব কমিটির সভাপতি আনন্দ মোহন।


সাম্প্রতিক মন্তব্য

Top