logo
news image

এমপি নূরুজ্জামান বিশ্বাসের নেতৃত্বে ঈশ্বরদীতে আঃলীগ গতিশীল ও উন্নয়ন ত্বরান্বিত হবে: মিন্টু

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু বলেছেন, ঈশ্বরদীর গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস এমপি’র নেতৃত্বে ঈশ্বরদীতে আওয়ামী লীগকে আরো গতিশীল করা হবে। এমপি সাহেবের তৎপরতায় ঈশ্বরদী এখন উন্নয়নের মহাসড়কে উঠেছে। তাঁরই নেতৃত্বে ঈশ্বরদী দেশের মডেল শহরের রূপ লাভ করবে।

সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর একান্ত সাক্ষাতকারে সাবেক মেয়র মিন্টু আরো বলেন, আমি আজ গর্বিত ষাটের দশকের ছাত্রনেতা ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস বিপুল ভোটে আমার সভাপতি নির্বাচিত হয়েছেন। প্রাজ্ঞ এমপি সাহেব ও সভাপতি মহোদয়ের দিক নির্দেশনায় ঈশ্বরদীতে আওয়ামী লীগ শক্তিশালী হলে জননেত্রী শেখ হাসিনার হাতও শক্তিশালী হবে। স্বাধীনতা বিরোধী সকল অপশক্তি, উন্নয়ন কর্মকান্ড বাধার সৃষ্টিকারী ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিহত ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে। ঈশ্বরদী আওয়ামী লীগের দূর্গ হিসেবে দেশে পরিচিতি লাভ করবে।

এসময় মিন্টু আওয়ামী লীগের প্রয়াত নিবেদিত প্রাণ সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, সাবেক এমপি মহিউদ্দিন আহমেদ, ফকির মো: নূরুল ইসলাম, আনিসুন্নবী বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মালিথার অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন।

সাম্প্রতিক মন্তব্য