logo
news image

বাগাতিপাড়ায় গাঁজাসহ আটক ২ পিকাপ গাড়ি জব্দ

!

বাগাতিপাড়া(নাটোর) প্রতিনিধিঃ
নাটোরে বাগাতিপাড়ায় ১৬ কেজি ৯ গ্রাম গাঁজাসহ দুজনকে আটক করেছে থানা পুলিশ। এ সময় আলু বহনকারী একটি পিকাপ গাড়ি জব্দ করা হয়েছে।  

সোমবার (১৯জুলাই) রাত ৯টায় বাগাতিপাড়া উপজেলার ইউএনও পার্ক এলাকা থেকে গাঁজাসহ  মাসুম মিয়া(২৬) ও নূর ইসলাম (৩২) নামের ২ যুবকে  আটক করে পুলিশ। 

 মাসুম মিয়া কুমিল্লা জেলার ব্রক্ষনপাড়া উপজেলার উত্তর চালনা গ্রামের আতিবর ইসলামের ছেলে ও নূর ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার অনন্তপুর বুড়িবাজার এলাকার খয়বর আলীর ছেলে।


থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম সঙ্গীয় পুলিশ অফিসার ও ফোর্স নিয়ে উপজেলার লক্ষণহাটী এলাকার   ইউএনও পার্ক নামক স্থানে অবস্থান করছিল। এসময় কুড়িগ্রাম থেকে আসা আলু বহনকারী একটি পিকাপ গাড়ি থামিয়ে তল্লাশি করে ১৬ কেজি ৯ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারি ও গাড়ির ড্রাইভারকে হাতে-নাতে আটক করে পুলিশ। 

এসময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি পিকাপ (ঢাকা মেট্রো ন-১৩-৭৪৬৩) জব্দ করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, অভিনব কায়দায় মাদক দ্রব্য (গাঁজা) বহন করা হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে আলু বহনকারী একটি পিকাপ তল্লাশি করে ১৬ কেজি ৯ গ্রাম গাঁজাসহ গাড়ি চালক মাসুম মিয়া ও তার সহযোগী নূর ইসলাম নামে দু'জনকে হাতে-নাতে আটক করা হয়। এছাড়া মাদক বহনকারী একটি পিকআপ জব্দ করে থানায় নিয়ে আসা হয়। রাতেই আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার  তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি সিরাজুল ইসলাম।


সাম্প্রতিক মন্তব্য

Top