logo
news image

লালপুরে যৌতুকের দাবিতে নির্যাতনে এক নারী হাসপাতালে

প্রতিনিধি, নাটোর (লালপুর)
যৌতুকের দাবিতে নাটোরের লালপুরে স্বামীর নির্যাতনে অসুস্থ হয়ে এক নারী হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা গেছে। বুধবার (৯ জুন ২০২১) রাতে উপজেলার তিলকপুর গ্রামে এ ঘটনা ঘটে।
হাসপাতাল ও নির্যাতিতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার নিমতলি (তিলকপুর) গ্রামের আমির সরদারের ছেলের দুলালের (৫২) সাথে রঘুনাথপুর গ্রামের মকলেছুর রহমানের মেয়ে দিপালি বেগমের (২৬) বিয়ে হয় ১০ বছর আগে। তাদের একটি সন্তান রয়েছে।
দিপালি বেগম জানান, বিয়ের পর থেকে তার স্বামী দুলাল  যৌতুকের দাবিতে বিভিন্ন সময় নির্যাতন করে আসছে। বুধবার (৯ জুন ২০২১) রাতে যৌতুকের দাবিতে রাতভর নির্যাতন করে। নির্যাতনের ভয়ে বৃহস্পতিবার সকালে বাঁচার তাগিদে স্বামীর বাড়ি থেকে পালিয়ে এসে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসা কর্মকর্তা ডা. আনজুমান আরা উর্মি জানান, রোগীর ডান চোখ, বাম চোয়াল, পেছন দিক বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছেন।
লালপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু সিদ্দিক জানান, এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top