logo
news image

রক্ত দিতে গিয়ে দুর্ঘটনায় লাইফ সাপোর্টে কলেজ ছাত্র মুত্তাসির

ইমাম হাসান মুক্তি, প্রতিনিধি, নাটোর (লালপুর)
মাথায় আঘাত পেয়ে ৪ দিন ধরে হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন কলেজ ছাত্র মুত্তাসির আহম্মেদ (১৮)। একজন মুমূর্ষ রোগীকে রক্ত দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন তিনি। তাকে বাঁচাতে আর্থিক সহায়তার আবেদন জানিয়েছে পরিবার।
স্থানীয় সূত্রে জানা যায়, নাটোরের লালপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র মুত্তাসির আহাম্মেদ (১৮)। গত বুধবার (২ জুন ২০২১) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোহরকয়া গ্রামের একজন মুমূর্ষ রোগীকে রক্ত দিয়ে বাড়ি ফিরছিলেন। চারঘাট এলাকায় সিএনজি ও অটোরিক্সার সংঘর্ষে মাথায় আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালের সিট না পাওয়ায় তাকে রাজশাহীর পপুলার (সিডিএম) হাসপাতালে ভর্তি করা হয়।
বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক নিউরো সার্জন ডা. মুঞ্জুরুল হকের তত্ত্বাবধানে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছে।
মুত্তাসির নাটোরের লালপুর উপজেলার কাজিপাড়া গ্রামের দরিদ্র কৃষক জহুরুল খামারুর ছোট সন্তান। কৃষক বাবাও অসুস্থ।
মুত্তাসিরের চাচা রকিবুল ইসলাম জানান, তাকে বাঁচাতে পরিবার ও আত্মীয়-স্বজনের সহযোগীতায় ইতিমধ্যে প্রায় সাড়ে ৩ লাখ টাকা ব্যয় হয়ে গেছে। তার চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। তাদের পক্ষে চিকিৎসা চালানো অসম্ভব হয়ে পড়েছে। সন্তানকে বাঁচাতে বিত্তশালী ও হৃদয়বান ব্যক্তিদের নিকট আর্থিক সহায়তার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছে তার পরিবার।
সহযোগীতার জন্য যোগাযোগ: মো. রাকিবুল ইসলাম, মোবাইল: ০১৭২৮৯০৯৬৪৭ (বিকাশ); গোলাম মর্তুজা, মোবাইল: ০১৭১৬৭৭৭১৯০ (নগদ); ডাচ বাংলা ব্যাংক হিসাব নং: ২৩৩১৫১০০৫৮৩৮১, গ্রাম-কাজিপাড়া, থানা-লালপুর, জেলা-নাটোর।

সাম্প্রতিক মন্তব্য

Top