logo
news image

সাস্ট সমাজকর্ম এলামনাই এসোসিয়েশনের লেখা আহবান

শাবি প্রতিবেদক।।
সাস্ট সমাজকর্ম এলামনাই এসোসিয়েশন কর্তৃক প্রকাশিত সুভ্যেনিয়রে লেখা আহবান করা হয়েছে।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সমাজকর্ম এলামনাই এসোসিয়েশনের বর্তমান কার্যকরী কমিটি (২০১৯-২০২১) একটি সুভ্যেনিয়র প্রকাশ করবে।
এসোসিয়েশন লেখা আহবানের জন্য বিজ্ঞপ্তিটিতে জানানো হয়, সাস্ট সমাজকর্ম এলামনাই এসোসিয়েশন (সাস্টসকএএ) তার নির্বাহী কমিটি (ইসি) মেয়াদ সমাপ্তি ও নতুন ইসি দায়িত্ব গ্রহণ উপলক্ষে সাস্টসকএএ ইসি- ২০১৯-২০২১ সুভ্যেনিয়রে প্রকাশ করতে যাচ্ছে। এতে নিম্নোক্ত সংশ্লিষ্ট বিষয়ে কার্যাদি নির্দিষ্ট ইমেইলে প্রেরণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।
বিষয়: ১। সুভ্যেনিরে প্রকাশের জন্য লেখা (সমাজকর্ম পরিবার সদস্য, যে কোনো সাস্টিয়ান): বিষয়- সাস্ট, সমাজকর্ম বিভাগ, এলামনাই এসোসিয়েশন, দেশের ইতিহাস, ঐতিহ্য, মুক্তিযুদ্ধ, উন্নয়ন, শিক্ষা, সমাজকর্ম শিক্ষা, সমাজকল্যাণ, সমাজসেবা, সম্পর্কে স্মৃতিকথা বা রচনা (ইউনিকোড ১২ ফন্টে A4 সাইজে অনুর্ধ্ব তিন পৃষ্টা)। ১০ জুন, ২০২১- এর মধ্যে পাঠানো যাবে।
২। কার্যকরি কমিটি (২০১৯-২০২১)- এর সকল সদস্যের পাসপোর্ট সাইজ ১ কপি রঙিন ছবি। ১০ জুন, ২০২১ তারিখের মধ্যে সরাসরি বা স্ক্যান করে পাঠানো যাবে।
লেখা ও ছবি পাঠানোর ইমেইল: sustscwaa@gmail.com, khanscw@gmail.com
যোগাযোগ: মো: আব্দুর রশিদ খান রাশেদ, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক: ০১৭১২-১৩০৭২১; মো: জাহাঙ্গীর আলম, শিক্ষা সম্পাদক: ০১৭১৬-৮৩১০৪০
অনুরোধক্রমে: আব্দুর রশীদ খান, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক; মো: জাহাঙ্গীর আলম, শিক্ষা সম্পাদক।

সাম্প্রতিক মন্তব্য

Top