logo
news image

লালপুরে মাদ্রাসার চারতলা ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

প্রতিনিধি, নাটোর (লালপুর)
নাটোরের লালপুরের নুরুল্লাপুর দাখিল মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
রোবাবার (২৩ মে ২০২১) শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নির্মিতব্য দুই কোটি ৯২ লাখ টাকা ব্যয়ে ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল।
মাদ্রাসার ম্যনেজিং কমিটির সভাপতি জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপ-সহকারী প্রকৌশলী সেলিম রেজা, মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাওছার, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, সদস্য ফিরোজ আল হক ভুইয়া, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম লুলু, লালপুর ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি মনোয়ার হোসেন নান্টু, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, ঈশ্বরদী  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, সাধারণ সম্পাদক সোহেল রানা কনক, আড়বাব ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সাইফুল ইসলামসহ মাদ্রাসার শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও এলাকার সুধিজন।
সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল বলেন, লালপুরের প্রতিটি গ্রাম আমার নিজের গ্রাম। আমি সকল গ্রামের উন্নয়ন করতে চাই। লালপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার মান উন্নয়ন করে লালপুরকে সুখী-সমৃদ্ধ করে উন্নত লালপুর গড়তে চাই। এ এলাকার রাস্তা-ঘাট, নদীর তীর ও বাঁধ সংস্কারসহ উন্নতি করা হবে। কোমলমতি শিশুরা যেন সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ জাতি গঠনে ভবিষ্যতে কাজ করতে পারে সে দিকে খেয়াল রাখবেন বলে শিক্ষকদের আহ্বান জানান তিনি।

সাম্প্রতিক মন্তব্য

Top