logo
news image

লালপুরের ৪৫ প্রতিবন্ধী শিক্ষার্থী পেল শিক্ষাবৃত্তির চেক

প্রতিনিধি, নাটোর (লালপুর)
নাটোরের লালপুরের ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বিদ্যালয়ের ৪৫ জন শিক্ষার্থীকে দুই হাজার ২৫০ টাকা করে মোট এক লাখ ১ হাজার ২৫০ টাকার চেক প্রদান করা হয়।
রোবাবার (২৩ মে ২০২১) লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও প্রতিষ্ঠানের সভাপতি শাম্মী আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, যুগ্মসাধারণ সম্পাদক গোলাম কাওছার, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ।
এ ছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্য, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ, প্রতিবন্ধী শিক্ষার্থী, অভিভাক, শিক্ষক-কর্মচারীগণ।
সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে চলছেন। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান দৃষ্টান্ত হয়ে থাকবে। সমাজের মূল স্রোতে তাদের ফিরিয়ে আনতে সকলকে একযোগে কাজ করতে হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top