logo
news image

বড়াইগ্রামে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে মাদরাসাছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে আব্দুর রহিম কালু (২৫) নামে এক কাওমি মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে সদর উপজেলার খোলাবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক রহিম সদর উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং উপজেলার তালশো আল জামিয়া হুসাইনা মদিনাতুল উলুম হাফিজিয়া ও ক্যাডেট মাদরাসার শিক্ষক। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ছাত্রের বাবা আব্দুর রহিমের নামে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, মহামারী করোনার কারনে মাদরাসা বন্ধ ছিল। গত মঙ্গলার সন্ধায় শিক্ষক আব্দুর রহিম কালু ওই ছাত্রের বাড়ী থেকে বাড়ি থেকে জরুরী কাজের কথা বলে মাদরাসায় ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে ছেলে বাড়ি ফিরে এসে তার বাবা-মাকে জানায়, শিক্ষক আব্দুর রহিম তাকে মাদরাসার দ্বিতীয় তলায় নিয়ে গিয়ে বলাৎকার করেছে। রাতে ছাত্র অসুস্থ্য হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ওই শিক্ষার্থীর বাবা জানান, এঘটনার পর থেকে তার ছেলে কোন কিছুই খেতে চাইছে না।  বারবার আতœহত্যা করার চেষ্টা করছে। তিনি বলেন, ওই মাদরাসায় এর আগেও বলাৎকারের শিকার হয়ে এক ছাত্রের আতœহত্যার ঘটনা ঘটেছে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম বলেন নির্যাতিত শিক্ষার্থীর বাবার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শিক্ষক আব্দুর রহিমকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top