logo
news image

প্রীতি ম্যাচে লড়বেন সাকিব মাহমুদুল্লাহ

বাংলাদেশ টি২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান ও সহ অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের দল এবারের ঢাকা প্রিমিয়ার সুপার লিগে উঠতে পারেনি। সাকিব-মাহমুদুল্লাহর মতো আর যারা প্রিমিয়ার লিগের সুপার লিগে খেলতে পারছেন না তাদের জন্য একটি প্রীতি টি২০ ম্যাচের অনুমোদন দিয়েছে প্রধান নির্বাচন এবং ক্রিকেট পরিচালনা পর্ষদ। 

আগামীকাল বৃহস্পতিবার মিরপুরে ফ্লাড লাইটের আলোয় সাকিব আল হাসান এবং মাহমুদুল্লাহ দু'দলের অধিনায়ক হয়ে মাঠে নামবেন। সাকিবের দলের নাম বিসিবি রেড আর মাহমুদুল্লাহ নেতৃত্ব দেবেন বিসিবি গ্রিন দলের। 

সাকিব এই প্রীতি ম্যাচে দলে পেয়েছেন সাব্বির হোসেন, রনি তালুকদার, জাকির হাসান, আফিফ হোসেন, সাইফুদ্দিন,  রুবেল হোসেন, কাজী অনিক, তৌহিদ হৃদয়,  শুভাগত হোম,   মোহাম্মদ আজিম,  রায়হান উদ্দিন ও জনি তালুকদার।

আর রিয়াদের দলে খেলবেন মেহেদী মারুফ, আল আমিন জুনিয়র, সাদমান ইসলাম, আরিফুল হক,  নাহিদ ইসলাম,  ইরফান শুক্কুর, তাইজুল ইসলাম, শুভাশিষ রায়, দেলোয়ার হোসেন, ইবাদত হোসেন, শরিফুল ইসলাম ও সাইদ সরকার। 

ঢাকা প্রিমিয়ার লিগে এবার সাকিবের ক্লাব ছিল মোহামেডান। আর মাহমুদুল্লাহ রিয়াদ ছিলেন প্রাইম ব্যাংকে। তাদের দল সুপার লিগে উঠতে ব্যর্থ হওয়ায় নিদাহাস ট্রফি থেকে ফিরে বসে আছেন তারা। সুপার লিগে উঠতে না পারা দলে মুস্তাফিজ ও তামিম ইকবালও আছেন। তবে ফিজকে বিশ্রাম দেওয়া হয়েছে আর ইনজুরির কারণে লেখতে না পারায় দলে রাখা হয়নি তামিমকে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top