logo
news image

কৃতজ্ঞতা জ্ঞাপন


রাশিদুল ইসলাম 
আস-সালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। 
আলহামদুলিল্লাহ। "রমাদান ইফতার প্যাকেজ ২০২১" সফল করার জন্য দেরিতে হলেও সকলকে আন্তরিক ভালোবাসা ও ধন্যবাদ জানাই।
প্রথমত,
 গতবারের মত এবারও আমাদের অন্যতম কৌশল ছিল সকলকে এই ইফতার প্যাকেজ সম্পর্কে জানানো। সে লক্ষ্যে আমরা সবাইকে অনলাইন / অফলাইনে বিষয়টি জানানোর চেষ্টা করেছি মাত্র। বাকি কাজটা সকলেই স্বেচ্ছায় করেছেন। 

দ্বিতীয়ত, আমাদের চেষ্টা ছিল গ্রামের সকল মানুষকে (বিশেষ করে)  পরবর্তী প্রজন্মকে সম্পৃক্ত করা। টাকা দিয়ে অংশ নিতে পারেন নাই বলে কেউ যেন একাজ থেকে দূরে না থাকে, সেটাও নিশ্চিত করতে চেষ্টা করেছি। তবে এক্ষেত্রে আমরা পুরোপুরি সফল হতে পারিনি বলে কিছুটা হতাশা আছে।

তৃতীয়ত, 
অনুদানের ক্ষেত্রে নির্দিষ্ট এমাউন্ট ফিক্সড করা ছিল না। কারা টাকা দিয়েছেন তাদের অধিকাংশের পরিচয় আমার জানা থাকলেও অনেকের পরিচয় আজও জানি না। কারণ তারা ক্যাশইন করেছেন কিন্তু ফোন দিয়ে জানাননি। সুতরাং কে টাকা দিয়েছেন আর কে দেননি, সেটা আমি নিজেও জানি না। সত্যি বলতে আমারা এটাই চেয়েছিলাম যাতে কেউ ছোট না হয়।

চতুর্থত, 
গতবার ৪৮ টি পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করে এবছর ১০০ টি পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করতে চেয়েছিলাম। আলহামদুলিল্লাহ। আল্লাহ তায়ালা  সে ইচ্ছে পূরণ করেছেন। 
এবারের ইফতার প্যাকেজ এ ছিল - ১লিটার তেল, ৭০০ গ্রাম ছোলা, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম মসুর ডাল, ২৫০ গ্রাম খেজুর, ৫০০ গ্রাম মুড়ির প্যাকেট, ১ প্যাকেট লাচ্চা, ৫ টি ওরস্যালাইন এন।

পঞ্চমত, 
আমরা ইফতার সামগ্রী বিতরনের সময় কারো কোনো ছবি উঠায়নি কিংবা লিস্ট প্রকাশ করিনি। এছাড়া কিছু মানুষকে গোপনে প্রতিকী নামে ইফতার সামগ্রী দিয়েছি।

একাজে সহযোগিতা করার জন্য সকলকে ধন্যবাদ জানাই। বিশেষ করে আমাদের গ্রামের গর্বিত দুই সন্তান মীর মোঃ আব্দুন নাসের ও মনজুর ভাইকে স্মরণ করছি। 

এছাড়া এড. আতাউল গনি স্যার, জিয়াউল আংকেল, আইনউদ্দিন আংকেল, শফি কাকা, সুজন মামা, আজিম মামা, মাহাবুর ভাই, ইমাম ভাই, সাজদার ভাই, মুকুল, শামিম, নয়ন, আওয়াল, হাবিব কাকা,মুনসুর, মুক্তার, সোহেল, নাইম, ইমন, আফজাল, অমিত, মামুন, রুবেল, লিটন,  রনি, আনযারুল, জনি, সাহাবুদ্দিন, সাহাবুর, শরীফ, রবিউল, ইয়ানুচ ভাই, ভ্যানচালক জাহাঙ্গীর ভাইকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই। আপনাদের সহযোগিতায় আমরা এ মহৎ কাজটি সম্পূর্ণ করতে পেরেছি।
আপনাদের আন্তরিকতা ও উদারতায় আমরা মুগ্ধ।
আল্লাহ আপনাদের সকলকে উত্তম প্রতিদান দিবেন ইনশা'আল্লাহ।

সাম্প্রতিক মন্তব্য

Top