logo
news image

লালপুরের নবেসুমিতে কর্মরত শ্রমিকদের সমন্বয়ের আশ্বাস

প্রতিনিধি, নাটোর (লালপুর)
নর্থ বেঙ্গল সুগার মিলে দীর্ঘ দিন ধরে কর্মরত শ্রমিক-কর্মচারিরা আমাদের এলাকার সন্তান, তারা আমাদের ভাই, তাদের আগে পদায়ন করতে হবে, কর্মরত শ্রমিক-কর্মচারিদের বাদ দিয়ে কোন সমন্বয় নয়।
সোমবার (১২ এপ্রিল ২০২১) নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলে বৈঠক শেষে প্রশাসন ভবনের সামনে সমবেত শ্রমিক-কর্মচারিদের উদ্দেশ্যে এসব কথা বলেন, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
নর্থ বেঙ্গল সুগার মিলের সার্বিক বিষয় নিয়ে ব্যবস্থাপনা পরিচালকের অফিস কক্ষে প্রশাসন ও সিবিএ নেতৃবৃন্দের সাথে বৈঠকে আরো উপস্থিত ছিলেন, মিলের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর, জিএম (প্রশাসন) ফরিদুল হোসেন ভুইয়া, সিবিএ সভাপতি গোলাম কাওছার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকুনুল হক লুলু প্রমুখ।
সংসদ সদস্য আরো বলেন, এই মিল আমাদের সম্পদ, এই সম্পদকে আমাদেরই রক্ষা করতে হবে। এই মিলে অনেক শ্রমিক-কর্মচারি রয়েছেন, যারা ১০ থেকে ২০ বছর ধরে কাজ করছেন। এখনও তাদের নিয়োগ হয়নি। দৈনিক হাজিরায় কাজ করে তারা মানবেতর জীবনযাপন করছেন। তাই সবার আগে তাদের পদায়ন করতে হবে। এর পরে যদি কোন পদ ফাঁকা থাকে সেখানে কর্পরেশন নতুন জনবল নিয়োগ দেবে। তার আগে কোন নিয়োগ মেনে নেওয়া হবে না।
তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা কাজ করুন, কোন রকম বিশৃংখলা সৃষ্টি করবেন না, আপনাদের সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
পরে মিলের শ্রমিক-কর্মচারিদের মাঝে মাস্ক বিতরণ করেন সংসদ সদস্য।

সাম্প্রতিক মন্তব্য

Top