logo
news image

লালপুরে মাদ্রাসার চারতলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

প্রতিনিধি, নাটোর (লালপুর)
নাটোরের লালপুরের পাইকপাড়া দাখিল মাদ্রাসার চারতলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১২ এপ্রিল ২০২১) করোনা স্বাস্থ্যবিধি মেনে ২ কোটি ৯৩ লাখ টাকা ব্যয়ে ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
আজিজুল আলম মক্কেলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী সেলিম রেজা, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম মাহমুদুল হক মুকুল, গোলাম কাওছার, লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকোনুল ইসলাম লুলু প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা বাচবো, বাচবে আমাদের প্রিয় মাতৃভূমি। আধুনিক শিক্ষাব্যবস্থা চালু করে শিক্ষার মানোন্নয়ন হচ্ছে। পিছেয়ে পড়া শিক্ষাকে আধুনিকায়ন করা হচ্ছে। আমাদের দেশপ্রেম জাগ্রত করতে হবে। ইসলাম শান্তির ধর্ন। সমাজে বিভেদ সৃষ্টি করা যাবে না।
তিনি বলেন, দুদিনের এই জিন্দেগিতে আমাদের ভালো কাজ করতে হবে। কোরআন ও হাদিসের আসল ব্যাখ্যা দিতে হবে। ধর্ম নিয়ে বাড়াবাড়ির কিছু নেই। মনে রাখতে হবে দেশ আমাদের। সঠিক পথ দেখাবে শিক্ষা ব্যবস্থা-এটা আমি মনে করি।

সাম্প্রতিক মন্তব্য

Top