logo
news image

বিএমএসএফ চাঁদপুর জেলার নতুন কমিটির আহ্বায়ক মাসুম সদস্য সচিব গণি


নিজস্ব প্রতিবেদক 
চাঁদপুর রোববার, ১১ এপ্রিল ২০২১: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চাঁদপুর জেলার নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার বিকেলে নতুন ৯ সদস্য বিশিষ্ট  এই কমিটি ঘোষণা করেন বিএমএসএফ এর কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য ও চাঁদপুর জেলার সমন্বয়ক প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ । 

এই নতুন কমিটির আহ্বায়ক হচ্ছেন দৈনিক অবজারভার চাঁদপুর জেলা প্রতিনিধি ইফতেখারুল আলম মাসুম ও সদস্য সচিব হচ্ছেন দৈনিক বাংলাদেশ পোস্ট পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি আব্দুল গণি। 

কমিটির অন্য সদস্যরা হলেন দৈনিক সময়ের আলোর স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুন,দৈনিক বাংলাদেশের আলো 
পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা,দৈনিক দেশ রুপান্তর চাঁদপুর জেলা প্রতিনিধি তালহা যুবায়ের, দৈনিক যুগান্তরের ফরিদগঞ্জ প্রতিনিধি  প্রবীর চক্রবর্তী,দি ডেইলি ট্রাইব্যুনাল ও দৈনিক জাগরণ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি মনিরুজ্জামান বাবলু, দৈনিক ভোরের দর্পণ ও সময়ের কন্ঠস্বরের চাঁদপুর জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান ও দৈনিক কালজয়ী পত্রিকার বিশেষ প্রতিনিধি কবির মিজি। আগামী জুনমাসের মধ্যে এই আহ্বায়ক কমিটি পুর্নাঙ্গ কমিটি গঠন করবে। 

উল্লেখ্য, সারাদেশে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ,জাতীয় গণমাধ্যম সপ্তাহের সরকারি স্বীকৃতিসহ  ১৪ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এই বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় কমিটি গঠন অব্যাহত রাখেন।

সাম্প্রতিক মন্তব্য

Top