logo
news image

রংপুরের বদরগঞ্জে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠণ


নিজস্ব প্রতিবেদক 
বদরগঞ্জ, রোববার ৪ এপ্রিল ২০২১: রংপুরের বদরগঞ্জে আমিনুল ইসলাম ফিরোজকে (প্রতিদিনের বার্তা) সভাপতি ও আশরাফুল আলম আপনকে (আমার সংবাদ) সাধারণ সম্পাদক করে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠণ করা হয়েছে।  

 রোববার(০৪এপ্রিল) দুপুরে স্থানীয় কেসিএন মার্কেটে অনুষ্ঠিত সভায় সাংবাদিক রুহুল আমিন সরকারের সভাপতিত্বে স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এখন থেকে সাংবাদিকদের ওপর যে কোন ধরনের জুলুম-নির্যাতন প্রতিরোধে কার্যকরী পদক্ষেপ, কেন্দ্রীয় কর্মসূচি ও আন্দোলন গড়ে তুলতে সর্বসম্মতিক্রমে শক্তিশালি একটি কমিটি গঠন করা হয়। 

কমিটির সদস্যরা হলেন আলতাফ হোসেন দুলাল (প্রথম আলো), রুহুল আমিন সরকার (দৈনিক করতোয়া), মাসুদ রানা (যুগান্তর), জাহিদুল হক সর্দার (জনকণ্ঠ), আকাশ রহমান (খোলা কাগজ), সাইদুজ্জামান রিপন (আমাদের নতুনসময়), আশরাফুল আলম প্রমূখ। 

উল্লেখ্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সহযোগি সংগঠন 'সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি' ২০২০ সালে শুরু হয়ে সাংবাদিক নির্যাতন বন্ধে সংঘঠিত হয়ে কাজ করছে। তারই অংশ হিসেবে বদরগঞ্জে কমিটি গঠন হয়েছে এবং পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হবে জানিয়েছেন জেলা সম্পাদক আফরোজা সরকার।

সাম্প্রতিক মন্তব্য

Top