logo
news image

বড়াইগ্রামে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও ধর্মীয় প্রতিষ্ঠানে চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর

নাটোরের বড়াইগ্রামে প্রতি বছরের ন্যায় এবারো দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে চেক হস্তান্তর করেছেন বিশিষ্ট্য সমাজসেবক ও আমেরিকা প্রবাসী মোজাফ্ফর হোসেন। শুক্রবার সকালে জমিন-রোয়াজান ফাউন্ডেশনের এই কর্মসূচীর আয়োজন করে। ৩০ জন মেধাবী শিক্ষার্থী ও সাতজন হাফেজকে মেধাবৃত্তি প্রদান করা হয়।

পাঁচ বাড়িয়া উচ্চ বিদ্যালয় চত্তরে সমাজসেবক আলহাজ্ব মজিবর রহমানের সভাপতিত্বে সমাজসেবক ও আমেরিকা প্রবাসী মোজাফ্ফর হোসেনের মহতি উদ্যোগের প্রশংসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে  বক্তব্য রাখেন আই ই ডিসিআর এর স্যানিটারী ইন্সপেক্টার আবু সাইদ,পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, দত্তপাড়া মডেল কলেজের প্রভাষক সাপ্রæল ইসলাম রুহুল, ইউপি সদস্য বাচ্চু আলী, পাঁচবাড়িয়া উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান মিজান সমাজসেবক আলহাজ্ব মজিবর রহমানের সভাপতিত্বে সমাজসেবক ও আমেরিকা প্রবাসী মোজাফ্ফর হোসেনের মহতি উদ্যোগের প্রশংসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে  বক্তব্য রাখেন গণমাধ্যমকর্মী নাসিম উদ্দীন নাসিম, আই ই ডিসিআর এর স্যানিটারী ইন্সপেক্টার আবু সাইদ,পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, দত্তপাড়া মডেল কলেজের প্রভাষক সাপ্রæল ইসলাম রুহুল, ইউপি সদস্য বাচ্চু আলী, পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান মিজান প্রমুখ।
মজিবর রহমান জানান, তার পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত জমিন-রোয়াজান ফাউন্ডেশনের মাধ্যমে উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে চেক হস্তান্তর, কোরআনে হাফেজদের মাঝে পাগড়ি, ল্যাপটপ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার এবং সাধারণ মানুষকে মরণব্যাধি করোনা ভাইরাস কোভিট-১৯ এর দ্বিতীয় ধাপের জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক প্রদান করা হয়। 

সাম্প্রতিক মন্তব্য

Top