logo
news image

ঈশ্বরদীতে শিক্ষক সমিতির আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত


বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার নিজস্ব কার্যালয়ে বুধবার (১৭ মার্চ)  বিকালে  কেক কাটা, আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে  বঙ্গবন্ধুর জন্মদিন  ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এসময়  শিক্ষক নেতারা আলোচনায়  অংশ নিয়ে বঙ্গবন্ধুর বার্নাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন,  বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক জায়গাটি অর্জনের প্রধান অবদান  বঙ্গবন্ধুর। বিশ্বের বুকে বঙ্গবন্ধুর মতো নেতা আরেকটি জন্ম নেবে না।

 বাংলাদেশ  শিক্ষক সমিতির ঈশ্বরদী  শাখার সভাপতি জোমসেদ আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি'র সঞ্চালনায়  আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন   সমিতির  অরনকেলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর  হোসেন, পাকুড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হামিদুর রহমান, মাঝদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইসরাইল হোসেন, মিরকামারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, রিয়াজ উদ্দীন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল গাফ্ফার, পূর্ব টেংরী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুজ্জামান বকুল, মানিকনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম রিপন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের রুহের শান্তি  এবং দেশ জাতীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন, সাড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ হায়দার খান।


সাম্প্রতিক মন্তব্য