logo
news image

নাটোরে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা



  নিজস্ব প্রতিবেদক 
নাটোরে বিনম্রশ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য পরিবেশে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সংসদ সদস্য ,জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সহ বিভিন্ন সংগঠন।
রাত ১২ টা ১ মিনিটের সময় শহরের কানাইখালী মাঠের কেন্দ্রিয় শহীদ মিনারে পুস্পার্ঘ নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল,জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ,পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানসহ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। পুস্পার্ঘ নিবেদনের পর শপথ পাঠ করেন স্থানীয় সাংসদ শফিকুল ইসলাম শিমুল। এরপর শহীদদের আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়। জেলা প্রশাসনের শ্রদ্ধা নিবেদনের পর বিভিন্ন সংগঠন পুস্পার্ঘ নিবেদনের মধ্যে দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানায়।
রোববার ভোর থেকে শুরু হয় পুস্পার্ঘ নিবেদন।বিভিন্ন সংগঠন প্রভাতফেরি করে শহীদ বেদীতে এসে শ্রদ্ধা জানায় ভাষা শহীদদের প্রতি। ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে আওয়ামীলীগ জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ নিবেদন করে।


সাম্প্রতিক মন্তব্য

Top