logo
news image

লালপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন সিদ্দিকুর রহমান

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. সিদ্দিকুর রহমান।
শনিবার (২০ ফেব্রুয়ারি ২০২১)  বিকেলে  মোহরকয়া   ডিগ্রি ও অনার্স কলেজ, মোহরকয়া উচ্চ বিদ্যালয়, ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, মোহরকয়া হাফিজিয়া মাদ্রাসা, মোহরকয়া গোরস্থান, মোহরকয়া ভিলেজ ফাউন্ডেশন এবং মোহরকয়া লাইব্রেরিসহ লালপুরের বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেন তিনি।
প্রাতিষ্ঠানিক পরিদর্শন শেষে সন্ধ্যায় মোহরকয়া ডিগ্রি ও অনার্স কলেজের অধ্যক্ষ ড. মো. ইসমত হোসেনের সভাপতিত্বে মোহরকয়া বাজারে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  রাজশাহী কলেজের অধ্যক্ষ মো. শাজেদুর রহমান, বিলমাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নূরুল ইসলাম, মোহরকয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রমজান আলী, ভেল্লাবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনামুল হক, রহিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহমুদুল হক, বিলমাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক প্রমুখ।
এ সময় উপস্থিত অতিথিবৃন্দ  দেশ ও জাতিকে উন্নয়ন করার লক্ষ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার মান উন্নয়নের সবাইকে উদ্বুদ্ধ হয়ে সামাজিক উন্নয়নমূলক কাজ করতে আহ্বান জানান। তাদের সাধ্যমত মন্ত্রণালয় হতে প্রাতিষ্ঠানিক উন্নয়ন প্রকল্পে  কাজ করার  আশ্বাস দেন।

সাম্প্রতিক মন্তব্য

Top