logo
news image

লালপুরে আব্দুল আজিজ শিক্ষা বৃত্তি প্রদান ও বাইসাইকেল বিতরণ

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুর উপজেলার গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে আলহাজ্ব আব্দুল আজিজ (গবরা) শিক্ষাবৃত্তি ২০১৯ এর বৃত্তি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৯ জানুয়ারি ২০২১) সকালে গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে স্কুল এন্ড কলেজের ম্যানিজিং কমিটির সভাপতি আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে ও গৌরীপুর স্কুল এন্ড কলেজে শাখার সহকারি অধ্যাপক (বাংলা) সেলিম হকের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মো. আব্দুল আজিজ। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ রেশম উন্নায়ন বোর্ডের পরিচালক (প্রশাসন) উপসচিব সৈয়দ মোস্তাক হাসান, লালপুর থানার ওসি (তদন্ত) সিদ্দিকুর রহমান সিদ্দিক, গৌরীপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হযরত আলী, গভানিং বডির সাবেক সভাপতি শহিদুল্লা প্রামানিক শহিদ, গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গভানিং বডির সভাপতি সুমন, প্রতিষ্ঠানের অধ্যাপক মন্ডলী, প্রভাষক, স্কুল শাখার শিক্ষক শিক্ষিকামন্ডলী, অভিভাবক মন্ডলী, ছাত্রছাত্রীসহ স্থানীয় বিশেষ ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য, ২৫ জন মেধাবী  শিক্ষার্থীদের মাঝে ৭৬ হাজার ১০০টাকার শিক্ষাবৃত্তি ও বাংলাদেশ পদ্মা পেট্রোলিয়াম কর্পোরেশন এর সৈজন্যে ১৪টি ও মেঘনা পেট্রোলিয়াম কর্পোরেশন এর সৈজন্যে ১৪টি মোট ২৮টি বাইসাইকেল বিতরণ করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top