logo
news image

শামিকে নিয়ে এবার মুখ খুললেন পাকিস্তানি সুন্দরী

এমন স্ত্রী কত জনের আছে। স্ত্রীর যন্ত্রণায় অতিষ্ঠ ভারতীয় ক্রিকেটার মুহাম্মদ শামি। এবার তার সঙ্গে সঙ্গ দিলেন স্ত্রীর অভিযোগে অভিযু্ক্ত পাকিস্তানি নারী।
আর কত শামিকে নিয়ে আলোচনা আর সমালোচনা। এবার স্ত্রী হাসিন জাহানের একের পর এক অভিযোগে পর্যুদস্ত ভারতীয় ক্রিকেটের তারকা পেসার মোহাম্দ শামি। যাকে নিয়ে এত হুলস্থূল সেই পাক তরুণী আলিশবা পেসার শামির বিপদের দিনে তার পাশে দাঁড়িয়েছেন।
ভারতীয় গণমাধ্যম সমাচার প্লাসকে দেওয়া এক সাক্ষাৎকারে শামিকে নিয়ে খোলমেলা কথা বলেছেন আলিশবা।তিনি বলেন, ‘নি:সন্দেহে শামি একজন সৎ মানুষ। তিনি দেশের বিরুদ্ধে কখনোই বেঈমানি করবেন না। শামির বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে এর কোন ভিত্তি নেই। একটি কুচক্রিমহল তার ক্যারিয়ার ধ্বংস করতে চাইছে।’
আলিশবা বলেন, মুহম্মদ ভাই বলে কেউ নেই এবং তাকে চেনেন না। তিনি শামির ’অনুরাগী’। শামির সঙ্গে তার পরিচয় ইনস্টাগ্রামে। এরপর দুবাইতে দেখা করেন তারা। তিনি বলেন, ‘শামি আমার জাস্ট ফ্রেন্ড ‘।শামির স্ত্রী হাসিন জাহান অভিযোগ তুলেছেন, মহম্মদ ভাই নামের এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা নিয়েছেন শামি। দুবাইতে আলিশবার হাত দিয়েই সেই টাকা শামির কাছে আসে। শামির বিরুদ্ধে থানায়ও অভিযোগ দিয়েছেন হাসিন। বিসিসিআইর দুর্নীতি দমন শাখা পেসার শামির বিরুদ্ধে শুরু করেছে তদন্ত।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top