logo
news image

লালপুরের মাজার শরীফ কলেজে সিবিইটি বৃত্তির চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের লালপুরের মাজার শরীফ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট উইমেন্স কলেজের ছাত্রীদের মাঝে কানাডা-বাংলাদেশ এডুকেশন ট্রাস্ট (সিবিইটি) বৃত্তির ২০২০ সালের দ্বিতীয় কিস্তির চেক বিতরণ করা হয়।
বুধবার (২ ডিসেম্বর ২০২০) কলেজ প্রাঙ্গণে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইসাহাক আলী। প্রতিষ্ঠানের অধ্যক্ষ ইমাম হাসান মুক্তির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পারভীন আক্তার বানুসহকারী অধ্যাপক (মানবসম্পদ উন্নয়ন) এস এম এহসানুল করিম তুহিন, প্রভাষক (ব্যবস্থাপনা) মহিদুল ইসলাম, প্রভাষক (কম্পিউটার অপারেশন) আনোয়ারা খাতুন, প্রভাষক (ইংরেজি) জাইফুল ইসলাম, প্রভাষক (হিসাব রক্ষণ) সালমান ফারসীসহ শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।  
চেক বিতরণকালে বক্তব্যে শিক্ষার্থীদের পড়াশুনায় আরো মনোযোগী হওয়ার পরামর্শ দেওয়া হয়।  সেই সাথে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় এগিয়ে আসায় সিবিইটি, সুরভী কর্তৃপক্ষ ও বিশেষ করে বৃত্তির সমম্বয়কারী যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মতিনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করা হয়।  সেই সাথে এ ধারা অব্যহত রাখার আশাবাদ ব্যক্ত করে মহান আল্লাহ তায়ালার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top