logo
news image

লালপুরে পাবলিক লাইব্রেরির উদ্যোগে সচেতনতা মূলক মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক।।
“আসুন আমরা সচেতন হই, ধর্ষণ ও নারী নির্যাতনের  বিরুদ্ধে”এই শ্লোগানকে সামনে রেখে নাটোরের লালপুরে জনসচেতনতা মূলক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২২ অক্টোবর ২০২০) দুপুরে লালপুর পাবলিক লাইব্রেরির আয়োজনে ও প্রাকীর্তি ফাউন্ডেশনের সহযোগিতায় পাবলিক লাইব্রেরী  চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় লালপুর পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ সঞ্চালনায়  বক্তব্য রাখেন, লাইব্রেরির সভাপতি আব্দুল ওয়াদুদ, উপদেষ্টা বমুক্তিযোদ্ধা আলহাজ্ব আকিয়াব হোসেন, প্রাকীর্তি ফাউন্ডেশনের পরিচালক প্রভাষক আমজাদ হোসেন, প্রভাষক আমিনুল হক টমি, মাষ্টার আব্দুর রশিদ প্রমূখ।
এ ছাড়া অন্যনের মধ্যে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের পরিচালক আশরাফুল আলম লুলু,  নির্বাহী পরিচালক জালাল উদ্দিন বাবু, পরিচালক  গোলাম সরোয়ার মিলন, লালপুর বার্তার সম্পাদক আব্দুল মোত্তালেব রায়হান, সুরসাগর ললীতকলা একাডেমীর সাধারণ সম্পাদক নূর ইসলাম রুবেল সহ  প্রাকীর্তি ফাউন্ডেশন ও লাইব্রেরীর কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।
এসময় বক্তরা বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে আমাদের সকলকে আরো বেশী সচেতন হতে হবে। এর কুফল সম্পর্কে যুবসমাজ কে সচেতন করতে হবে। সমাজের প্রতিটি ক্ষেত্রে মা-বোনদের প্রাপ্য সম্মান দিতে হবে ।

সাম্প্রতিক মন্তব্য

Top