logo
news image

নিরাপদ সড়ক দিবসে সড়কে ঝড়ল চালকের প্রান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর 
নাটোরে বড়াইগ্রামে নিরাপদ সড়ক দিবসে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছে কমপক্ষে ২০ জন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিসভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে আমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ট্রাক চালক রাজবাড়ী জেলার সদর উপজেলার এরেন্দা গ্রামের হবিবর মোল্লার পুত্র তারেক মোল্লা (৩২)। প্রায় দুই ঘন্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। এ সময় দুরপাল্লার যাত্রীরা চরম দুর্ভোগে পড়ে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নাটোর গামী রাজকীয় পরিবহন (ঢাকা মেট্রো ব-১১-৫৮৬২) ও রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-২২-৩৭০৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চালক ঘটনাস্থলেই নিহত হয় আহত হয় বাসে আরো ২০ জন যাত্রী। খবর পেয়েই বনপাড়া ও নাটোর দমকল বাহিনীর কর্মীরা আহতদের উদ্ধার বনপাড়া আমিনা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

তিনি আরো বলেন, ট্রাক চালকের ঘুমের কারনে লেন পার হয়ে বাসের সাথে ধাক্কা খায়। যান চলাচল বন্ধ হয়ে যায়। পরবর্তীতে জ্যাক মেশিন ব্যবহার করে দুর্ঘটনায় কবলিত গাড়ি দু’টি সড়ক থেকে সরিয়ে যান চলাচল সাভাবিক করা হয়।
নাটোর ফায়ার ষ্টেশন উপ-পরিচালক আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে আটকে থাকা ট্রাক চালক তারেক মোল্লাকে নিহত অবস্থায় উদ্ধার ও চালকের সহকারীকে জীবিত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করতে সক্ষম হই।
দুঘটাস্থল পরিদর্শন করেন সাংসদ আব্দুল কুদ্দুস, উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম।

সাম্প্রতিক মন্তব্য

Top