logo
news image

প্রগতি লাইফের পাঁচদিন ব্যাপি আবাসিক ট্রেনিং

প্রগতি লাইফ ইন্সুরেন্স লিমিটেড আয়োজিত প্রগতি ট্রেনিং ইন্সটিউট কর্তৃক পরিচালিত বাংলাদেশের ঐতিহ্যবাহি স্থান নারায়ণগঞ্জ এর সোঁনারগা তে বেইস ট্রেনিং সেন্টারে পাঁচদিন ব্যাপি আবাসিক ট্রেনিং কর্মশালা ০৮/০৩/২০১৮ ইং থেকে ১২/০৩/২০১৮ ইং অনুষ্ঠিত হয়।


উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন কোম্পানির মানোনীয় সিএফও চন্দ্র শিখর দাশ, কোম্পানির উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব, মোঃ জাহাঙ্গীর হোসেন, জেনারেল ম্যানেজার মোঃ মোসলে উদ্দিন, জেনারেল ম্যানেজার সাজেদুল হক সহ আরও অনেকেই।


প্রগতি লাইফ ইন্সুরেন্স লিমিটেডের বিভিন্ন প্রকল্পের সেরা সংগঠকদের নিয়ে Marketing & Sales Force Management আবাসিক ট্রেনিং কর্মশালা পরিচালিত হয়।প্রশিক্ষণ পরিচালনা করেন প্রগতি ট্রেনিং ইন্সটিউটের সম্মানিত প্রিন্সিপাল মোঃ সাহরিয়ার ওমর ফারুক ও প্রশিক্ষণ কো-অডিনেট করেন কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মোসলেম উদ্দিন আহমেদ, বাংলাদেশ ইন্সুরেন্স একাডেমির চিফ ফ্যাকাল্টি মেম্বার জনাব, এস এম ইব্রাহিম সোসাইন এক প্রাণবন্ত প্র্রশিক্ষণ উপহার দেন, সকল অংশগ্রহন কারীদের হৃদয় দোলাদেয় তার কথায়।

প্রশিক্ষণ শেষে লিখিত পরীক্ষার মাধ্যমে সকল অংশগ্রহন কারীদের প্রশিক্ষণ মান যাচাই করা হয় এবং অংশগ্রহন কারীদের সার্টিফিকেট দেওয়া হয় সেই সাথে মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান কারীদের আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হয়।

দেশের বীমা শিল্পে অগ্রনি ভূমিকা পালন করছে তৃতীয় প্রজন্মের বীমা কোম্পানি প্রগতি লাইফ ইন্সুরেন্স লিমিটেড তাদের নিজস্ব ট্রেনিং ইন্সটিউট থাকায় মাঠ পর্যায়ে বীমা কর্মী ও কর্মকর্তাদের বীমার আধুনিক ও মানসম্মত প্রশিক্ষণ দেয়া সম্ভব হচ্ছে, অন্যান্য সকল বীমা কোম্পানীর এরুপ একটি করে ট্রেনিং ইন্সটিউট থাকা এখন সময়ের দাবি। কেবল মাত্র সঠিক প্রশিক্ষণের মাধ্যমেই বীমা কর্মী ও কর্মকর্তাদের ইতিবাচক পরিবর্তনের মাধ্যমেই বীমা শিল্পের উন্নোয়ন করা শতভাগ সম্ভব হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top