logo
news image

ঈশ্বরদীতে ধানের শীষের প্রচারণাকালে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ ছুরিকাহত ৪ জন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে স্থানীয় বিএনপি‘র অভ্যন্তরিণ কোন্দলের জের ধরে যুবদলের ৪ নেতা-কর্মি ছুরিকাঘাতে আহত হয়েেেছন। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ঈশ্বরদীর সাহাপুরে উপনির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হাবিবুর রহমান হাবীবের বাসভবনে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, পাবনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা ও সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, সাব্বির ও রানা। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, ধানের শীষের প্রচারণায় অংশ নিতে কেন্দ্রীয় বিএনপি নেতা আমান উল্লাহ আমান, ঢাকসুর সাবেক জিএস ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকসুর সাবেক জিএস নাজিম উদ্দিন আলম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুল এবং ঢাবির সাবেক ছাত্রনেতা মোস্তাাফিজুর রহমান বাবুলসহ বিএনপির কেন্দ্রিয় ও জেলার নেতৃবৃন্দ আজ সোমবার পাবনা ঈশ্বরদীতে আসেন। ঈশ্বরদী শহরে পথসভা ও গণসংযোগ শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিকাল ৩টার দিকে বিএনপি প্রার্থী হাবিবুর রহমান হাবিবের গ্রামের বাড়ি সাহাপুরের বাসভবনে যান। এসময় নেতাদের সথেই ছিলেন পাবনা জেলা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ। সেখানে মধ্যাহ্নভোজের পর পরই দলের অভ্যন্তরীন কোন্দলের জের ধরে কথাকাটাকাটির এক পর্যায়ে তাদের ছুরিকাঘাত করা হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রার্থীর বাসভবেন দুপুরে খাবার অনুষ্ঠানে প্রার্থী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনে এ ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক মন্তব্য