logo
news image

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধশীল দেশ গড়তে হবে

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ নেতা ও প্রয়াত ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র গালিবুর রহমান শরীফ ত্যাগের মহিমায় উদ্ভাসিত ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধশীল বাংলাদেশ গড়ার আহব্বান জানিয়েছেন। ঈশ্বরদী ও আটঘোরিয়ার সকল শেণী ও পেশার মানুষকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে গালিব শরীফ বলেন, পৃথিবীর এক সংকটময় সময়ে এবার আমরা ঈদুল আজহা উদযাপন করছি। করোনা ভাইরাস আজ সমগ্র বিশ্বকে স্থবির করে দিয়েছে। প্রয়াত বাবার আদর্শ বুকে ধারণ করে করোনা পরিস্থিতি মোকাবেলায় ঈশ্বরদী ও আটঘোরিয়ার জনগণকে সহযোগিতা দান অব্যাহত রেখেছি। সকল সংকটে বাবা অসহায় মানুষের পাশে থেকে যেভাবে সহযোগিতা করেছেন, বাবার ধারাবাহিকতা রক্ষার জন্য আমরাও চেষ্টা করছি।
এই মহামারীতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে নির্ধারিত স্থানে পশু কোরবানি করার অনুরোধ জানিয়ে গালিব আরো বলেন, আমরা যেন ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করি এবং আল্লাহতায়ালার দরবারে বিশেষ দোয়া করি তিনি যেন আমাদের এই সংক্রমণ থেকে সকলকে দ্রæত মুক্ত করে দেন। পবিত্র ঈদুল আজহা শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়।
গালিব মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে ঈশ্বরদী ও আটঘোরিয়াসহ সকল মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন।

সাম্প্রতিক মন্তব্য