logo
news image

ঈশ্বরদীতে অগ্নিকান্ডে ভ্যারাইটি ষ্টোর ও বসতবাড়ি ভস্মিভূত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর পশ্চিম পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে আনারুল ইসলামের বসতবাড়ির একাংশ ও একটি  ভ্যারাইটিজ স্টোর ও নগদ টাকা পুড়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
আনারুল ইসলামের ভাই আনোয়ার হোসেন মুঠোফোনে জানান, তিন রুম বিশিষ্ট একটি বিশাল ভ্যারাইটিজ স্টোর ছিল আনারুলের। সেখানে মুদিখানা, ইলেকট্রিক, কাপড়, কাঁচা সবজি ও বিকাশসহ বহুমূখী পণ্য বিক্রি হতো। রাত সাড়ে ১০টায় দোকান বন্ধ করে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। রাত ১২টার দিকে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে পুরো দোকান ও দোকানের পাশের বসত ঘরের একটি কে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাত সাড়ে ১২টায় দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ইতোমধ্যে দোকানের মালামালসহ ও একটি বসত ঘরের সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।
আনোয়ার হোসেন আরো বলেন, দোকানের মালামাল, নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার তি হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। রাস্তা খারাপ থাকায় ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌছাতে পারেনি। ফায়ার সার্ভিস যথাসময়ে এসে পৌছালে তির পরিমাণ অনেক কম হতো বলে তিনি জানিয়েছেন।
ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আরিফুল ইসলাম অগ্নিকান্ডের ঘটনা নিশ্চিত করেছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top