logo
news image

করোনায় মৃত কর্মকর্তার ঈশ্বরদীতে দাফন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
করোনায় আক্রান্ত হয়ে মৃত অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আব্দুল মজিদের মরদেহ মঙ্গলবার গভীররাতে ঈশ্বরদীর মুলাডুলিতে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে। মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের আব্দুল মজিদ (৬৫) করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে মারা যান। আব্দুল মজিদ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অবসর প্রাপ্ত কর্মকর্তা ছিলেন। মজিদ ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত জাহির উদ্দিনের ছেলে বলে জানা গেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, হার্ট ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মজিদ গত ২১ মে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। পরে তার নমুনা সংগ্রহ করে পরীা করা হলে তার করোনা পজেটিভ শনাক্ত হয়। অবস্থার অবনতি ঘটলে সোমবার (২৫ মে) ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
সরকারের নির্দেশে সতর্কতার মধ্যদিয়ে স্থানীয় প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন (ইফা) প্রশিণপ্রাপ্ত স্বেচ্ছাসেবীরা মুলাডুলি মৃধাপাড়া কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করেছে।
ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, আবুল মজিদ মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের বাসিন্দা হলেও দীর্ঘদিন পাবনা সদরের মেরিন বাইপাস এলাকায় বসবাস করতেন। হার্টের সমস্যায় ভুগছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, জন্মস্থান ঈশ্বরদীতে হওয়ায় পরিবারের লোকজন প্রশাসনের সাথে যোগাযোগ করে তাকে সেখানে দাফনের আবেদন জানায়। মঙ্গলবার রাতে অ্যাম্বুলেন্সযোগে লাশ ঈশ্বরদী নিয়ে আসার পর সতর্কতার সাথে পুলিশ পাহারায় লাশ দাফন করা হয়।

সাম্প্রতিক মন্তব্য