logo
news image

লালপুরে বিদ্যুতায়িত হয়ে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।।
ঈদ উদযাপন করা হলো না দুই সন্তানের জনক মিজানের। নাটোরের লালপুরে নূরুল্লাপুর গ্রামে রোববার (২৪ মে ২০২০) সকালে কাঠালের পাতা পাড়তে গিয়ে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়। এ ঘটনায় লালপুর থানা পুলিশ একজন আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাটোরের লালপুর উপজেলার  নুরুল্লাপুর গ্রামে (বালুঘাট এলাকার) মৃত মাহাতাব মন্ডল মাতুর ছেলে মো. মিজানুর রহমান মিজান (৪০) রোববার  সকাল ৬ টার দিকে প্রতিবেশী লোকমান হোসেন ঝন্টুর কাছে কাজের পাওনা ৫ হাজার টাকা নিতে যায় । এ সময় ঝন্টু মিজানকে কাঠাল গাছে উঠে কাঠাল গাছের পাতা পাড়তে বলেন। প্রথমে গাছে উঠতে না চাইলেও পরে ঝন্টুর কথায় মিজান কাঠাল গাছের পাতা পাড়তে গাছে উঠলে গাছের পাশ দিয়ে বয়ে যাওয়া বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে গাছের দুই ডালের মাঝে আটকে থাকে।
লালপুর ফায়ার সার্ভিসের টিম লিডার রুহুল আমিন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে কাঠাল গাছের দুই ডালে আটকে থাকা মিজানের মৃতদেহ উদ্ধার করে নিচে নামানো হয়।
এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা জানান, খবর পেয়ে লালপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও মৃতদেহ উদ্ধার করে নাটোর মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মৃতের ভাই এজাজুল বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামী ঝন্টুকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top